ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ আন্তর্জাতিক কমান্ড কাউন্সিলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন 

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ আন্তর্জাতিক কমান্ড কাউন্সিলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন 

পর্তুগাল প্রবাসী মো. মিজান মিয়াকে সভাপতি ও মালয়েশিয়া প্রবাসী ইব্রাহিম আলীকে সাধারণ সম্পাদক করে ১৪১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন প্রদান করেছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান মো. সোলায়মান মিয়া ও মহাসচিব মো. শফিকুল ইসলাম।

কাউন্সিলের নিজস্ব কার্যালয়ে শনিবার (২৫ মে) রাজধানীতে এক আলোচনা সভায় মহাসচিব শফিকুল ইসলাম বাবু বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, আন্তর্জাতিক কমান্ড কাউন্সিলের ১৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

আলোচনা সভায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান মো সোলায়মান মিয়া বলেন, নব-নির্বাচিত কমিটির লক্ষ্য উদ্দেশ্য হচ্ছে, বাংলাদেশ ও বহির্বিশ্বে বীর মুক্তিযোদ্ধা সন্তানদের সুসংঘটিত করে বীর মুক্তিযোদ্ধা পরিবারের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে নানাভাবে সহযোগিতা ও মানব সেবায় বঙ্গবন্ধুর আদর্শে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নসহ দেশবিরোধী স্বাধীনতা বিরোধীদের অপপ্রচারের বিরুদ্ধে জাগ্রত/ সক্রিয় থেকে অগ্রণী ভূমিকা পালন করা।

অনুষ্ঠানে অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- সংগঠনের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শাহ আলম পাঠান, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এম টিপু সুলতান, ভাইস চেয়ারম্যান মো জুয়েল মিয়া, সারোয়ার মাসুদ যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক শের আলী সাংগঠনিক সম্পাদক, রহিমুল ফারুক বাবু সাংগঠনিক সম্পাদক হাওয়ানুর মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক, শফিউল ও ইলিয়াস উপাচার প্রকাশনা সম্পাদক নির্বাহী সদস্য সাইফুল চৌধুরী, মিলন চৌধুরী, নুরুন্নবীর নিরব বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ আন্তর্জাতিক কমিটির সহ-সভাপতি, জাহাঙ্গীর আলম বাংলাদেশ মুক্তিযোদ্ধা নাতি নাতনি সংসদের সভাপতিসহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

মুক্তিযোদ্ধা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত